শনিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৩

আমি আমার কম্পিউটার এর ফাইল গুলা গুছিয়ে রাখতে পারিনা । তাই যখন কোন নির্দিষ্ট ফাইল এর প্রয়োজন পড়ে তা খুজে পেতে সমস্যা হত । কারন উইন্ডোজ এর সার্চ অপশনটা অনেক স্লো । আমার এই সমস্যার কথা শুনে আমার এক বড় ভাই আমাকে একটা সফটওয়্যার এর কথা বলছিলেন । সফটওয়্যারটির নাম  আভা ফাইন্ড । এই সফটওয়্যারটি আপনার কম্পিউটার এর সকল ফাইল ইনডেক্স করে রাখে এবং আপনি যখন সার্চ করবেন তখন একদম সাথে সাথে রেজাল্ট দেখাতে পারে ।


 এই সফটওয়্যারটি মিউজিক , ভিডিও , সফটওয়্যার গুলোকে আলাদা আলাদা করে দেখাতে পারে ।

 


এই সফটওয়্যার এর মধ্যেই ফাইলের মধ্যে রাইট ক্লিক করে ফাইলটি আসলে কোথায় আছে তা বের করতে পারবেন এবং অন্য সব কাজও করতে পারবেন ।




এই সফটওয়্যার দিয়ে আপনি ফোল্ডার / ড্রাইভ ব্রাউজ ও করতে পারবেন ।




আমি আমার উইন্ডোজ ৭ এ নিশ্চিন্তে ব্যবহার করছি , আশা করছি আপনাদেরও ভালো লাগবে । প্রো ভার্সন টা মিডিয়াফায়ার এ আপলোড করেছি । নিশ্চিন্তে ডাউনলোড করুন আর ব্যবহার করুন ।
                                        http://www.mediafire.com/?f24w5yrukds5ucs

Tagged: ,

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Recent Comments