বুধবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৩

"আসসালামু আলাইকুম"

সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভাল আছেন ।পোস্ট এর শিরোনাম দেখে বুঝে গেছেন ভিতরে কী আছে । আজকে এমন এক জিনিস নিয়ে আসলাম যেটা বেশির ভাগ মানুষের উপকার হবে ।
আসলে এখনও অনেকে আছে যারা ফ্রি নেট ব্যবহার করতে পারছে না ।কারন আমি প্রতিদিনই কোন না কোন ফেসবুক গ্রুপে বলতে দেখি , "ভাই আমি এই মডেল এর সেট এ কিভাবে ফ্রি নেট চালাবো" "ভাই আমি এনড্রয়েড মোবাইল এ কিভাবে ফ্রি নেট চালাবো " ইত্যাদি .. ইত্যাদি..তখন যারা ফ্রি নেট চালান তারা বলতে বলতে এক সময় বিরক্ত হয়ে যান ।ফলে পরবর্র্তীতে অনেকে আর বলতে চান না ,যার ফলে সে ভাইটার আর ফ্রি নেট ব্যবহার করা হয় না ।
তাই সবার চিন্তা করে আজকে আমি এই পদ্ধতি বের করেছি ,আমি সমস্ত ফ্রি নেটের পদ্ধতিকে একসাথে করে একটা পিডিএফ বই বানিয়েছি ।যে পদ্ধতিগুলি ১০০% কাজ করে সে পদ্ধতিগুলিই এই বইতে দেওয়া আছে । কেউ এটাকে নেতিবাচক মনে নিবেন না । এই বইতে যে পদ্ধতিগুলি আছে এগুলি সব আমার আবিষ্কার না ।
এই পদ্ধতিগুলি বিভন্ন সাইট থেকে শিখেছি ।কিন্তু কোন পদ্ধতিই হুবহু কপি পেস্ট না । এই বইটার ভার্সন : ১.১ । সামনে নতুন কোন ফ্রি নেটের পদ্ধতি পেলে আপডেট করা হবে "

বইতে কী কী আছে দেখে নিনঃ

{{ফ্রি ইন্টারনেট চালানোর পদ্ধতিসমূহ}}
1}নোকিয়া জাভা মোবাইল এ ফ্রি ইন্টারনেট চালানোর পদ্ধতিঃ
ক) ফোনের ডিফল্ট ব্রাউজার দিয়ে :
খ)অপেরামিনি দিয়েঃ
গ)Uc Browser/ibrowser/onebrowser দিয়েঃ
ঘ) বোল্ট ব্রাউজার দিয়েঃ
2)নোকিয়া সিম্বিয়ান মোবাইল এ ফ্রি ইন্টারনেট চালানোর পদ্ধতিঃ
ক) ফোনের ডিফল্ট ব্রাউজার দিয়ে :
খ)অপেরামিনি দিয়েঃ
গ)Uc Browser/ibrowser/onebrowser দিয়েঃ
ঘ) বোল্ট ব্রাউজার দিয়েঃ
3)এনড্রয়েড মোবাইল এ ফ্রি ইন্টারনেট চালানোর পদ্ধতিঃ
ক) VPN দিয়েঃ
খ)অপেরা মিনি দিয়েঃ
4)চায়না মোবাইল এর জন্যঃ
5)পিসিতে ফ্রি ইন্টারনেট চালানোর পদ্ধতিঃ
6)রবিতে ফ্রি ইন্টারনেট চালানোর পদ্ধতিঃ
7)ফ্রিতে Nimbuzz চালানোর পদ্ধতিঃ
যাদের যাদের লাগবে তারা এখান থেকে ডাওনলোড করে নিন ।

Tagged:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Recent Comments