বুধবার, ২৭ মার্চ, ২০১৩

সবাইকে সালাম জানিয়ে আমি আমার টিউনটি শুরু করছি।
এইট আপডেট করা হয়েছে নতুন অপেরা দিয়ে।




Browser এবং একটি জিপি সিম। শুরতেই আপনার ডিভাইসটি কনফিগার করে নিতে হবে। এজন্য নিচে ফলো করুন
Settings >wireless & networks >Mobile networks এ যান। যদি আপনি ডুয়েল সিম ইউজ করে থাকেন তাহলে Mobile networks এ প্রবেশ করার পর সিম সিলেক্ট করতে হবে। যদি জিপি সিমটি SIM1হয় তাহলে subscription 1 সিলেক্ট করুন। আর যদি জিপি সিমটি SIM2 হয় তাহলে subscription2 সিলেক্ট করুন। ধরুন আপনার জিপি সিমটি সিম1 এ আছে। তাহলে subscription 1 সিলেক্ট করে এরপর Access Point Names এ প্রবেশ করুন। মেনু বাটন প্রেস করে new APN এ ক্লিককরুন।
এবার এভাবে কনফিগার করে নিন; name: GP-INTERNET APN: gpinternet Proxy: 80.239.242.112 port: 80 MCC:470 MNC:01 এবার এই কনফিগারেশনটি ডিফল্ট হিসেবে সেট করুন।
এখন আপনাকে একটি হান্ডেলার OperaMini Browser ডাউনলোড করতে হবে। এটি ইনস্টল করার পুর্বে আপনার মোবাইলে যদি কোনো OperaMini Browser ইনস্টল করা থাকে তাহলে সেটি আনইনস্টল করে নিন। এবার মোবাইলের ডাটা অন করে অপেরাটি ওপেন করুন। OperaMini Browser ওপেন করলে একটি হ্যান্ডেলার মেনু দেখতে পাবেন। *এখান থেকে proxy type এ HTTP সিলেক্ট করুন। *proxy Server বক্সে টাইপ করুন bd.dooplays.com এবার save প্রেস করুন। আপনি যদি সবকিছু ঠিকমতো করতে পারেন তাহলে অপেরা মিনিটি ইনস্টল হবে।
নিউ অপেরা download করেতে এখানে ক্লিক করুন।

**ভালো স্পীড পেতে অবশ্যই যেকোনো একটি প্যাকেজ কিনে নিবেন**

Tagged:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Recent Comments