শুক্রবার, ২২ মার্চ, ২০১৩

আসসালামু আলাইকুম। আশা করি সবাই আল্লাহর রহমতে ভালই আছেন। আমরা অনেকেই Android মোবাইল দিয়ে গ্রামীনফোনে অপেরা দিয়ে ফ্রী নেট চালাই। কিন্তু Android মোবাইলে অপেরার চেয়ে DroidVPN দিয়ে নেট চালানো অনেক সুবিধাজনক। কারন এটি দিয়ে আমরা Android মোবাইলে সব ধরনের Software এ ফ্রী নেট ইউস করতে পারি। অনেকেই আমরা দেখেছি যে Symphony W10 মোবাইলে DroidVPN ইউস করা যায় না। কারন DroidVPN Connect করলেই মোবাইল Restart হয়। আজ আমি আপনাদের বলব কিভাবে আপনারা Symphony W10 মোবাইলে কোন ঝামেলা ছাড়া DroidVPN চালাতে পারেন। এর জন্য নিচের ধাপগুলো অনুসরণ করুন।
১. প্রথমে নিচের দুইটি লিঙ্ক থেকে সফটওয়্যার দুটি ডাউনলোড করে নিন এবং ইন্সটল করুন।
Tun.ko Installer
DroidVPN
২. তারপর Tun.ko Installer ওপেন করুন এবং সবগুলো অপশনে টিক দিন। তারপর Install বাটনে ক্লিক করুন। কিছুক্ষন অপেক্ষা করার পর নিচের মত দেখতে পাবেন।


৩. এরপর আপনাকে নিশ্চিত হতে হবে যে সফটওয়্যারটি চলতি রয়েছে কিনা। সেজন্য Android Assistant ওপেন করুন এবং Process ট্যাব এ যান। সেখানে একদম নিচে দেখুন Tun.ko Installer Running কিনা।


৪. যদি দেখেন যে সফটওয়্যারটি Running অবস্থায় আছে তাহলে তাড়াতাড়ি DroidVPN ওপেন করুন এবং Start বাটনে ক্লিক করুন। Start বাটনে ক্লিক করার আগে আরেকবার নিশ্চিত হয়ে নেয়া ভাল।
৫. এরপর VPN Connect হয়ে যাবে এবং GP তে ফ্রী নেট ইউস করতে পারবেন।


বিঃদ্রঃ ১. Symphony W10 এ DroidVPN চালানোর মূল উপায় হচ্ছে Tun.ko Installer চালু রাখা এবং Tun Module Loaded থাকা। যদি কখনো Tun.ko Installer ওপেন করার পর Tun Module is not Installed মেসেজ পান, তবে সফটওয়্যারটি পুনরায় চালু করুন। ঠিক হয়ে যাবে।
২. SD Card এ Tun.ko নামের একটি ফাইল পাবেন। ওটা ডিলিট করবেন না।
৩. Tun.ko Installer Running না থাকা অবস্থায় DroidVPN চালু করবেন না। এতে মোবাইল Restart হতে পারে।
৪. যদি এতেও কাজ না হয় তবে মোবাইলের Busybox আপডেট করে দেখতে পারেন।
এর জন্য এখান থেকে সফটওয়্যারটি ডাউনলোড করুন। তারপর সফটওয়্যারটি ইন্সটল করে ওপেন করুন এবং Install  বাটনে ক্লিক করুন। তারপর পুরো প্রক্রিয়া পুনরায় করে দেখুন।

দয়া করে কোন ভুলত্রুটি হলে ক্ষমা করে দিবেন। কোন প্রবলেম হলে কমেন্ট করবেন। আজ এ পর্যন্তই। আশা করি ভবিষ্যৎ এ আরও ভাল কোন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হব। সেই পর্যন্ত আল্লাহ হাফেয।

Tagged:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Recent Comments