মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৩

বায়দু সার্চ ইঞ্জিন এর নাম শুনেছেন ? চীন মোটামুটি সবকিছু নিজেদের জিনিস ব্যবহার করার চেষ্টা করে । যেটা থাকে না , সেটা নিজেরাই বানিয়ে নেয় । তারই ধারাবাহিকতাই এবার আসলো বায়দু অ্যান্টিভাইরাস। ভাবছেন ! চায়না maal ! না জানি কত খারাপ হয় । আসলে তা না । আমাদের আবার চুরি করা জিনিস ব্যবহার করে অভ্যাস তো .............
এটি ফ্রী অ্যান্টিভাইরাস । টাকা দিয়ে অ্যান্টিভাইরাস কিনে ব্যবহার করেন , এরকম অনেক লোক আছেন । যারা টাকা খরচ করতে চান না , তাদের জন্য এটি একটি বিকল্প ।


অনেকেই বলেন অ্যান্টিভাইরাস ব্যবহার করলে পিসি স্লো হয়ে যায় । সেটা কিছুটা ঠিক । তবে তা নির্ভর করে কী অ্যান্টিভাইরাস ব্যবহার করছেন তার উপর । যেমন নরটন বেশ ভারী একটা সফটওয়্যার । এটা লো configuration এর পিসি স্লো করবে । এটি এই জাতীয় কম্পিউটার এর জন্য বেস্ট হতে পারে ।
The company claimed it as an ultra light weight, easy to use, extremely fast anti-virus program that promises to protect your system from malware, viruses, spyware, adware and other malicious programs.
It uses 3 different Engines. Engine Baidu Antivirus, Avira Antivirus Engine and Baidu Cloud Security Engine, thus makes it powerful. It provides complete protection against all online threats.
ডাউনলোড লিঙ্ক : Baidu Antivirus 2013

Tagged:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Recent Comments